রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিসবাহর ভবিষ্যৎ অনিশ্চিত

মিসবাহর ভবিষ্যৎ অনিশ্চিত

স্পোর্টস ডেস্কঃ  করোনাকালীন ইংল্যান্ড সফরে দলের বাজে পারফরম্যান্সের কারণে প্রধান কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ-উল-হকের চাকরি অনিশ্চিত হয়ে পড়েছে। আগে শোনা গেছে প্রধান নির্বাচকের পদ তাকে ছাড়তে হবে। এখন তার কোচিং ক্যারিয়ারও হুমকির মুখে পড়েছে।

ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে হেরে যায় পাকিস্তান। ম্যানচেস্টার টেস্টে প্রথম ইনিংসে লিড পাওয়া সত্ত্বেও ৩ উইকেটে হারে পাকিস্তান। সেই টেস্টে ইংল্যান্ড ৪০ পয়েন্ট পেলেও পাকিস্তান কোনো পয়েন্ট অর্জন করতে পারেনি।

বৃষ্টির কল্যাণে সিরিজের শেষ দুই টেস্ট ড্র হওয়ায় ভালোই হয়েছে পাকিস্তানের। স্বাগতিক ইংল্যান্ডের মতোই পরের দুই টেস্টে ১৩ করে পয়েন্ট পেয়েছে আজহার আলীর নেতৃত্বাধীন দলটি।

টেস্টের পর টি-টোয়েন্টি তিন ম্যাচ সিরিজের প্রথম খেলাটি বৃষ্টিতে ভেসে যায়। রোববার দ্বিতীয় ম্যাচে ১৯৫ রান করেও প্রত্যাশিত বোলিং করতে না পারায় ৫ উইকেটে হেরে যায় বাবর আজমের নেতৃত্বাধীন দলটি।

ইংল্যান্ড সফরে পাকিস্তানের এমন পারফরম্যান্সের কারণেই দলটির কোচ ও প্রধান নির্বাচক মিসবাহর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি বলেছেন, আমি জানি সমালোচনা অনেক আছে। তবে আমরা মিসবাহকে দ্বৈত ভূমিকা দিয়েছিলাম; কারণ ক্রিকেটে না থাকলেও ফুটবলে এমন অনেক উদাহরণ আছে, যিনি কোচ তিনিই নির্বাচক।

ক্রিকেট পাকিস্তানকে দেয়া সাক্ষাৎকারে মানি আরও বলেছেন, আমরা এ বছরটা দেখব, যদি পারফরম্যান্স ভালো হয় তাহলে তো ভালোই। এর ব্যতিক্রম হলে আগামী বছর মিসবাহকে তার ভূমিকা থেকে সরিয়ে দিতে বাধ্য হব।

প্রসঙ্গত, গত বছরের সেপ্টেম্বরে মিসবাহ-উল-হককে তিন বছরের চুক্তিতে পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব দেয় পিসিবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com